featured Image
যাত্রীদের সেবায় এগিয়ে যাচ্ছে শাহজালাল বিমানবন্দর
ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে প্রতিদিন প্রায় ৩৭ হাজার যাত্রী চলাচল করেন। ২০২৩ সালে প্রায় ৫০ হাজার ফ্লাইট ওঠানামা করেছে এ বিমানবন্দর থেকে। আকার-আয়তন ও যাত্রী ধারণের সক্ষমতার দিক দিয়ে বাংলাদেশের সবচেয়ে বড় বিমানবন্দর এটি। গত কয়েক বছরে বিমানবন্দরে লেগেছে আধুনিকতার ছোঁয়া, দৃষ্টিনন্দন ইন্টেরিয়রের মাধ্যমে সেজেছে নতুন আঙ্গিকে।২০২৪ সালের ...আরও পড়ুন
featured Image
হয়রানি ছাড়াই মিলছে হারানো পণ্য, সব তথ্য
যাত্রীসেবায় স্মার্ট যুগে প্রবেশ করেছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর। এরই মধ্যে চালু করা হয়েছে ২৪ ঘণ্টার হটলাইন কল সেন্টার। এ ছাড়া আধুনিক ডায়নামিক ওয়েবসাইট, কাস্টমার রিলেশনশিপ ম্যানেজমেন্ট (সিআরএম) সফটওয়্যারসহ আরও বেশ কিছু নতুন সেবা যুক্ত হয়েছে। এর মাধ্যমে যাত্রীরা ঘরে বসেই ফ্লাইটের সময়সূচি, মালপত্র হারিয়ে গেলে অভিযোগ দেওয়া, উদ্ধারসহ প্রয়োজনীয় ...আরও পড়ুন
featured Image
ঢাকা বিমানবন্দরের নতুন সেবা, এক কলেই সমস্যা সমাধান
গত ৫ আগস্ট সৌদি প্রবাসী জামাল খন্দকারের সৌদিয়া এয়ারলাইন্সে ছিল ফিরতি ফ্লাইট। টিকিট আগেই কেটে রেখেছিলেন তিনি। তবে ফ্লাইট শিডিউল ঠিক আছে কি না তা জানতে আগেরদিন হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কল সেন্টারে যোগাযোগ করেন। কল সেন্টারের প্রতিনিধি তাকে জানান, নির্ধারিত সময়েই তার ফ্লাইট ঢাকা থেকে সৌদি আরবের জেদ্দায় যাবে। ...আরও পড়ুন