লাগেজ বেল্ট এলাকায়, লাগেজ বেল্ট নম্বর-১ এর কাছে একটি লস্ট এন্ড ফাউন্ড ডেস্ক রয়েছে।


কোন যাত্রী যদি তাদের লাগেজ ছেঁড়া, কাটা, ক্ষতিগ্রস্ত বা ভাঙ্গা দেখতে পান, তাহলে তাদের হারানো লাগেজের বিবরণ, ব্যক্তিগত তথ্য এবং ফ্লাইটের বিবরণ সহ সংশ্লিষ্ট এয়ারলাইন বা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নির্দেশিত "লস্ট অ্যান্ড ফাউন্ড" বিভাগে অভিযোগ জানাতে হবে, প্রয়োজনে আগমনী এলাকার হেল্প ডেস্ক এর সাহায্য বা দিক নির্দেশনার মাধ্যমেও অভিযোগ জানাতে পারবেন। লাগেজ প্রাপ্তির পর, বিমান বাংলাদেশ এয়ারলাইনস বা সংশ্লিষ্ট এয়ারলাইন্স যাত্রীর দেওয়া ঠিকানায় লাগেজ পৌঁছে দিবে।


লাগেজ ক্লেইম/হারানো ও প্রাপ্তি


সার্বক্ষণিক দায়িত্বে নিয়োজিত

কক্ষ নাম্বার  ১৫, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, কুর্মিটোলা, ঢাকা। যোগাযোগঃ +৮৮০১৭৭৭৭১৫৫৩৫, +৮৮০২৮৯০১৩১৫ (T&T), +৮৮৮৯০১৫০০/৫৪০২ (PABX)